দারাজে ১২ হাজার টাকায় আইলাইফের নতুন ল্যাপটপ

0

দারাজ থেকে মাত্র ১২ হাজার ৬০ টাকায় কেনা যাবে আমেরিকান ব্র্যান্ড আইলাইফের জেড এয়ার প্রো মডেলের ল্যাপটপ। সাউথইস্ট ব্যাংক এবং সিটি ব্যাংকের ডেবিট অথবা ক্রেডিট কার্ডে ল্যাপটপটি এ দামে পাওয়া যাবে।

ল্যাপটপটিতে রয়েছে জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম, ১২.৫ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, পাওয়ারফুল ইন্টেল প্রসেসর। জেনুইন উইন্ডোজ থাকায় চমৎকার পারফরমেন্স দেবে ল্যাপটপটি। সাশ্রয়ী দামের এই ল্যাপটপটিতে ছাত্র-ছাত্রী এবং অফিস এক্সিকিউটিভরা প্রয়োজনীয় সব ধরনের কাজই করতে পারবে। গুরুত্বর্পূণ ইমেইল, প্রেজেন্টেশান, ইন্টারনেট ব্রাউজিং, মাইক্রোসফট অফিস সহ নানা ধরনের কাজ অনায়াসে করা যাবে।

৮০০ গ্রাম ওজনের এই ল্যাপটপটি সহজে বহনযোগ্য যা ভ্রমণে হতে পারে আপনার নিত্য সঙ্গী। আকর্ষণীয় ডিজাইন, সিলভার কালারের এই ল্যাপটপটিতে ৭ থেকে ৮ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। অফারটি চলবে আগামী ৩০ জুলাই পর্যন্ত । এছাড়াও অন্য ব্যাংকের কার্ড ব্যাবহার করে ১৩,৪০০ টাকায় কেনা যাবে। রয়েছে বিকাশ এবং ক্যাশ অন ডেলিভারি সুবিধাসহ রয়েছে ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি! দেশের যে কোনো প্রান্ত থেকে  http://bit.ly/2YdxEZb ঠিকানা থেকে ল্যাপটপটি কেনা যাবে।

২৪ হাজার ৮০০ টাকায় আইলাইফের কোর আই থ্রি ল্যাপটপ!

ঈদুল আযহা উপলক্ষ্যে দেশের সবচেয়ে বড় অনলাইন শপ দারাজে ১০ হাজার ৭০০ টাকা ছাড়ে পাওয়া যাচ্ছে আমেরিকান ব্র্যান্ড আইলাইফের নতুন কোর আই74 থ্রি ল্যাপটপ।

দারাজের ভাউচার ব্যবহার করে ৩৫ হাজার ৫০০ টাকা দামের আইলাইফের জেড এয়ার সিএক্স থ্রি ল্যাপটপটি মাত্র ২৪ হাজার ৮০০ টাকায় কেনা যাবে। এ অফার পেতে সাউথইস্ট অথবা সিটি ব্যাংকের ডেবিট কিংবা ক্রেডিট কার্ডে ল্যাপটপটি কিনতে হবে। এছাড়া অন্য সকল ব্যাংকের কার্ড, বিকাশ কিংবা ক্যাশ অন ডেলিভারিতে ২৬ হাজার ৮০০ টাকায় পাওয়া যাবে ল্যাপটপটি। অফার পেতে অবশ্যই এই ভাউচার কোড ‘HAMBA203MD’’ ব্যাবহার করতে হবে। স্টক থাকা সাপেক্ষে অফার চলবে আগামী ১২ আগস্ট পর্যন্ত।

আই লাইফের ল্যাপটপ গুলো সরাসরি দুবাই থেকে আমদানি করায় গুন ও মানে আন্তর্জাতিক মানসম্পন্ন। জেড এয়ার সিএক্স থ্রি ল্যাপটপটিতে রয়েছে ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, পাওয়ারফুল ইন্টেল কোর আই থ্রি প্রসেসর, ইন্টেলের ৫৫০০ এইচডি গ্রাফিক্স। দ্রুত কাজ করার জন্য রয়েছে ৪ গিগাবাইট র‌্যাম এবং ডাটা সংরক্ষণে রয়েছে ১০০০ গিগাবাইট হার্ডডিস্ক। এ ল্যাপটপের বিল্ড কোয়ালিটি খুবই ভালো, দেখতে খুবই স্লিম চমৎকার, পারফরমেন্সে অতুলনীয়। ১.৮ কেজি ওজনের এই ল্যাপটপটি সহজে বহনযোগ্য, ভ্রমণে হতে পারে আপনার নিত্য সঙ্গী, রয়েছে ৪ থেকে ৫ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ সুবিধা। আকর্ষণীয় ডিজাইনে, কালো এবং সিলভার রঙে ল্যাপটপটি পাওয়া যাচ্ছে। রয়েছে ২ বছরের সার্ভিস ওয়ারেন্টি।

মন্তব্য করুন

টি মন্তব্য

Share.

Comments are closed.