৬ সেপ্টেম্বর থেকে দারাজের ফিফথ অ্যানিভার্সারি ক্যাম্পেইন

0

অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ লিমিটেডের (Daraz BD) ৫ বছরে পদার্পণ উপলক্ষ্যে আয়োজিত হচ্ছে দারাজের ফিফথ অ্যানিভার্সারি ক্যাম্পেইন

দেশজুড়ে বর্ষপূর্তি উদযাপন করতে এবং আজ অবধি দারাজের সাথে থাকা সমস্ত গ্রাহকদের ধন্যবাদ জানাতে তৃতীয়বারের মতন বিশেষ এই ক্যাম্পেইন করা হচ্ছে। ৬ থেকে ১৪ সেপ্টেম্বর পর্যন্ত চলবে ইভেন্টটি।

অনলাইন উৎসবটিতে গ্রাহকদের জন্যে বিশাল মূল্যছাড় ছাড়াও থাকছে ডাবল টাকা ভাউচার, আই লাভ ভাউচার, ব্র্যান্ড ভাউচার, রাশ আওয়ার ভাউচার, দৈনিক ফ্ল্যাশ সেল, দারাজ ব্র্যান্ডের বিভিন্ন রকমের পণ্য যেমন দারাজের মগ, টি-শার্ট, চাবির রিং, রেইন কোট ইত্যাদি, ৫টাকা ডিল, ৯৯ টাকা ডিল, সুপার বন্ধু অফারসহ অন্যান্য আকর্ষণীয় অফার।

ইভেন্টে ফ্যাশন প্রোডাক্টস, ইলেক্ট্রনিক অ্যাক্সেসরিজ, হোম অ্যান্ড লিভিং এবং বেবি ও টয়েজ-এর মত ক্যাটাগোরির পণ্যগুলো পাওয়া যাবে মাত্র ৫ টাকায় ফ্ল্যাশ সেল চলাকালীন সময়ে। সেরা ডিল গুলোর মধ্যে রয়েছে স্যামসাং এম ৪০ ফোন, সনি ইন্টারনেট টিভি, গুগল প্লে সাবস্ক্রিপশন কার্ড, কেইএমইআই ট্রিমার ও এম আই ব্যান্ড ৪।

ক্রেতাদের কেনাকাটার সুবিধার কথা মাথায় রেখে দারাজ অফার করছে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক অফার। ৬ থেকে ১৪ সেপ্টেম্বর ব্র্যাক ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনদেনে পাওয়া যাবে ১৫% পর্যন্ত মূল্যছাড় (ক্যাপঃ ১,০০০ টাকা) এবং মার্কেন্টাইল ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনদেনে পাওয়া যাবে ১৫% পর্যন্ত মূল্যছাড় (ক্যাপঃ ১,০০০ টাকা এবং প্রতি ক্রেতা সর্বোচ্চ ৫,০০০ টাকা পর্যন্ত) ।

২৪শে সেপ্টেম্বর পর্যন্ত বাংলাদেশে ইস্যুকৃত সকল ভিসা কার্ড ব্যবহারকারীদের জন্য থাকছে ১৫% মূল্যছাড় (ক্যাপঃ ৪৫০ টাকা প্রতি লেনদেন ও প্রতি কাস্টমার সর্বোচ্চ ৯০০ টাকা পর্যন্ত)। এছাড়াও ৬ সেপ্টেম্বর থেকে ১৪ সেপ্টেম্বর পর্যন্ত বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করলে থাকছে সর্বোচ্চ ১৫% (প্রতি ক্রেতা সর্বোচ্চ ২,০০০ টাকা পর্যন্ত, প্রতিদিন ৫০০ টাকা পর্যন্ত) বিকাশ ক্যাশব্যাক সুবিধা।

এই উপলক্ষ্যে দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, “দারাজ গত ৫ বছর ধরে বাংলাদেশে বিশ্বস্ততার সাথে ক্রেতাদের সেবা প্রদান করে যাচ্ছে। দারাজের সাথে যারা এতদিন দিন ধরে রয়েছেন তাদের প্রতি আমরা আন্তরিকভাবে কৃতজ্ঞ কারণ আজ তাদের জন্যেই আমরা এই পর্যায়ে। আমাদের সম্মানিত কো-স্পন্সর, পার্টনার,  সেলার ও গ্রাহকদের সীমাহীন উৎসাহ- উদ্দীপনা, অগাধ ভালবাসা ও সহায়তার মাধ্যমে আমরা এই বিশাল সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছি। আশা করছি আপনাদের সাথে নিয়ে আমরা হাজারো বছর পূরণ করতে সক্ষম হব। থ্যাঙ্ক ইউ বাংলাদেশ!

মন্তব্য করুন

টি মন্তব্য

Share.

Comments are closed.