মিড রেঞ্জের স্যামসাং; গ্যালাক্সি এম১০ রিভিউ

0

অনেক জল্পনা কল্পনা পর ফাইনালি স্যামসাং লো এবং মিড রেঞ্জের বাজারে ফিরে এসেছে। তার জ্বলন্ত উদাহরণ গ্যালাক্সি এম সিরিজ – বিশেষ করে গ্যালাক্সি এম ১০। মিড রেঞ্জে গ্রাহককে সব সুবিধা দিতে নিজের সর্বোচ্চ চেষ্টা করেছে এম ১০।

আইপিএস ডিসপ্লে, অক্টা-কোর CPU, একটি বড় ব্যাটারি, একটি আল্ট্রা ওয়াইড লেন্স এবং একটি বড় ডিসপ্লে যা ক্রেতাদের আকৃষ্ট করার জন্য ফোনটির মূল অস্ত্র।

দেখা যাক আপনার কষ্টের পয়সা উশল করার জন্য গ্যালাক্সি এম ১০ এমন কি আছে –

স্যামসাং গ্যালাক্সি এম১০ 

বডি: ১৫৫.৬ x ৭৫.৬ x ৭.৭ মিমি, ওজন ১৬৩ গ্রাম, সামনের অংশ পুরোটাই কাঁচ, বাকি ব্যাকপার্ট এবং দুইপাশ প্লাস্টিকের।
স্ক্রিন: ৬.২২” পিএলএস টিএফটি (আইপিএস), ৭২০ x ১৫২০ পিএক্স রেজোলিউশন; ~ 270 পিপিআই।
চিপসেট: Exynos ৭৮৭০ অক্টা (১৪এনএম) চিপসেট: অক্টা-কোর সিপিইউ (৮x কর্টেক্স-এ ৫৩ ১.৬ গিগাহার্জ); মালি-টি ৮৩০ এমপি ১ জিপিইউ।
মেমরি: ২/৩ গিগাবাইট র‍্যাম, ১৬/৩২ গিগাবাইট বিল্ট-ইন স্টোরেজ, এবং আলাদা মাইক্রোএসডি স্লট।
অ্যান্ড্রয়েড: স্যামসাং ৯.৫ অভিজ্ঞতা সম্পর্ণ অ্যান্ড্রয়েড ৮.১ ওরেও।
রিয়ার ক্যামেরা: ১৩ মেগাপিক্সেল এফ/১.৯, ১.১২μm, ১/৩.১”, পিডিএএফ সাপোর্ট + ৫ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড এফ/২.২, ১.১২μm; এলইডি ফ্ল্যাশ; ১০৮০পি@৩০ ভিডিও রেকর্ডিং।
ফ্রন্ট ক্যামেরা: ৫ মেগাপিক্সেল এফ/২.০; ১০৮০পি@৩০ ভিডিও রেকর্ডিং।
ব্যাটারি: ৩৪০০ এমএএইচ।
কানেক্টিভিটি: ডুয়াল সিম; LTE Cat.6 (300Mbps) ডাউনলোড / Cat.6 আপলোড (50 এমবিপিএস), ওয়াই-ফাই বি/জি/এন, জিপিএস; ব্লুটুথ ৪.২ এ ২ ডিপি, LE, মাইক্রোএসবি ২.০।

গ্যালাক্সি এম ১০ এর সাথে থাকবে ইউজার ম্যানুয়াল, সিম ইজেক্টর এবং অবশ্যই – ডাটা ট্রান্সপার এবং চার্জ জন্য মাইক্রো ইউএসবি ক্যাবল । কিন্তু ক্যাবলটি মাত্র 5W চার্জিং (5V/1A) পর্যন্ত সাপোর্ট করে, তাই থার্ড পার্টির কোন ভালো চার্জার ব্যবহার করাই আপনার জন্য জোশ হবে।

মন্তব্য করুন

টি মন্তব্য

Share.

Comments are closed.