হাটের বড় গরুটি বিনামূল্যে বাড়ি পৌঁছে দিবে ‘ট্রাক লাগবে’

0

কোরবানি ঈদের সময় ঘনিয়ে আসতে না আসতে পশু কেনা নিয়ে শুরু হয়ে গেছে তোড়জোড়। আর এ উপলক্ষ্যে নতুন ক্যাম্পেইন শুরু করেছে পণ্য পরিবহণে দেশের বৃহত্তম স্টার্টআপ ট্রাক লাগবে।

ট্রাক লাগবে এই ক্যাম্পেইনের মাধ্যমে রাজধানী ঢাকার উল্লেখযোগ্য হাটগুলোর সবচেয়ে বড় গরুটি বিনামূল্যে ট্রাকে করে ক্রেতার বাসায় পৌঁছে দিবে।

৮ আগস্ট থেকে ঈদের আগের দিন পর্যন্ত চলবে এই ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনের জন্য নির্বাচিত হাটগুলোর মধ্যে রয়েছে-  গাবতলি পশুর হাট, আফতাব নগর হাট, খিলক্ষেত হাট, কমলাপুর স্টেডিয়াম, তেজগাঁও, ভাটারা, ধোলাইখাল হাট, কচুক্ষেত কোরবানির হাট, উত্তরা ১৫নং সেক্টর, ও মিরপুর সেকশন- ৬ (ইস্টার্ন হাউজিংয়)।

এই হাটগুলো থেকে ইতোমধ্যে ৮টি বড় গরু বাছাই করেছে ট্রাক লাগবে। এর মধ্যে রয়েছে- বড় বাবু (মিরপুর ইস্টার্ন হাউজিং), কালা পাহাড় (খিলক্ষেত হাট), তুফান (ভাটারা), সুলতান (উত্তরা), যুবরাজ (গাবতলী), কিং (কমলাপুর), লালু মাস্তান (আফতাবনগর) ও কাবিলা (তেজগাঁও)। এই গরুগুলো রাজধানীতে ফ্রিতে ডেলিভারি দেবে ট্রাক লাগবে।

এ বিষয়ে ট্রাক লাগবে কর্তৃপক্ষ জানায়, ঈদ উল আযহা আমাদের শেখায় ত্যাগের মহিমা। একইসাথে আমাদের অন্যতম আনন্দের উৎসবও এই ঈদ। তাই ঈদের আনন্দ সকলের সাথে ভাগ করে নিতেই দেশের সবচেয়ে বড় ট্রাক নেটওয়ার্ক “ট্রাক লাগবে” দিচ্ছে, রাজধানী ঢাকার সবচেয়ে বড় কোরবানির পশুগুলোর সম্পূর্ণ ফ্রি ডেলিভারি। শুধুমাত্র রাজধানীর ভেতরে এই গরুগুলো ডেলিভারি করা যাবে।

এ বিষয়ে বিস্তারিত জানতে অথবা ট্রাক ভাড়া করাসহ যেকোনো প্রয়োজনে ০৯৬৩৮০০০২৪৫ নম্বরে কল করে কাস্টমার কেয়ারের সহযোগিতা নেয়া যাবে।  অ্যাপল অ্যাপ স্টোর এবং গুগল-প্লে স্টোর থেকে নামানো যাবে ‘ট্রাক লাগবে’ অ্যাপটি।

উল্লেখ্য,  অ্যাপভিত্তিক পণ্য পরিবহণ সংশ্লিষ্ট সেবাদান প্রতিষ্ঠান ‘ট্রাক লাগবে’, ট্রাক মালিক ও শিপার উভয়ের জন্যই একটি নির্ভরযোগ্য প্লাটফর্ম। বাংলাদেশে ট্রাক, কাভার্ড ভ্যান ও পিকআপ ভাড়ার সবচেয়ে বড় এই মাধ্যমটিতে বর্তমানে ব্যবহারকারীর সংখ্যা ১ লাখ ছাড়িয়ে গিয়েছে এবং দিনদিন এই সংখ্যা বেড়েই চলেছে।

মন্তব্য করুন

টি মন্তব্য

Share.

Comments are closed.